রাজনীতি

জামিনে মুক্তি পেলেন ফয়েজ উল্যাহ মহাজন

এম এইচ মুন্না

এম এইচ মুন্না

প্রকাশ : ০৭ আগস্ট, ২৪ আপডেট : ২২ অক্টোবর, ২৪

ঢাকা  কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে মুক্তি পেয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী সেচ্ছেসেবক দলের কেন্দ্রীয় নেতা ফয়েজ উল্যাহ মহাজন । আজ  বুধবার মধ্যে রাত  পৌনে ১২ টার দিকে তিনি জামিনে মুক্তি পান। এ সময়  নেতাকর্মী ও পরিবারের সদস্যরা তাকে ফুল দিয়ে বরণ করে নেন। ঢাকা কেন্দ্রীয়  কারাগার থেকে মুক্তির আগে ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত জামিনের আদেশ দেন।

এ সময় উপস্থিত সবার উদ্দেশ্যে ফয়েজ উল্যাহ  বলেন, ‌‌' আওয়ামী লীগে এর সরকার গনতন্ত্র বলতে কিছুই রাখে নাই,  বিএনপি করা একটা আপরাধ ছিলো তখন ,  যে বিএনপি করতেন তাকেই মামলা হামলা দিয়ে দমন - নিপিড়ন করা হতো,  শেখ হাসিনা পালিয়েছে,  পালিয়ে লাভ হওয়ার কথা না এই গনহত্যা বিচার এর আওতায় তাকে আসতেই হবে ।’

তিনি আরও বলেন, ‘চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে গত দেড় যুগ ধরে দেশে মানুষের অধিকার ফিরিয়ে আনার জন্য আন্দোলন করে আসছি,  আমার বিশ্বাস দেশ গনতন্ত্র পুনরুদ্ধার  হবে, মানুষ নিজের ভোট অধিকার ফিরে পাবে ।’

কোটা সংস্কার আন্দোলন চলাকালে মিরপুর-১  অফিস থেকে তাকে শাহ আলী থানা পুলিশ তাকে নিয়ে যায়,  তারপর তাকে ডিবি তে হস্তান্তর করা হয়, ৬ দিন ডিবি কাযালয় থাকার পর ফয়েজ উল্যাহ মহাজন কে মেট্রোরেল   ভাংচুর  ঘটনায় মিরপুর থানায় দায়ের করা মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়।

প্রিয় পাঠক, আপনার স্বরচিত আর্টিলে আত্রাই বার্তায় প্রকাশ করতে নিবন্ধন করুণ । আপনার প্রতিভা তুলে ধরুন বাঙালিয়ানদের সাথে। যে কোন বিষয়ে জানতে ও পরামর্শ নিতে যোগাযোগ করুণ।


আর্টিকেল শেয়ার করুন

আরও খবর