শিক্ষাঙ্গন

খানসামায় কর্মসংস্থানে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

শেখ নেছারুল ইসলাম

শেখ নেছারুল ইসলাম

প্রকাশ : ৩০ সেপ্টেম্বর, ২৪ আপডেট : ২২ অক্টোবর, ২৪

দিনাজপুরের খানসামা উপজেলা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে খানসামা এর আয়জনে দক্ষতা উন্নয়ন ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়৷  

সোমবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার সহজপুর গ্রামের সহজপুর শিশু উন্নয়ন কেন্দ্রে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

এসময় উপস্থিত ছিলেন কারিগরি প্রশিক্ষন কেন্দ্র খানসামার অধ্যক্ষ নিমাই কুমার দত্ত, ইন্সট্রাক্টর ও ইনচার্জ (কম্পিউটার ) মো. গোলাম মোস্তফা, ইন্সট্রাক্টর (গার্মেন্টস ) হাছিবুর রহমান, কম্পিউটার অপারেটর মোঃ আজমল হোসেন, মোটর ড্রাইভিং ইন্সট্রাক্টর রবিউল ইসলাম, ইন্সট্রাক্টর (ওয়েবডিজাইন ) মোঃ নেছারুল ইসলাম সহ গ্রামের মান্যগণ্য ব্যক্তিবর্গ সহ স্থানীয় বাসিন্দারা।  

এসময় কারিগরি প্রশিক্ষন কেন্দ্রের অধ্যক্ষ বলেন, কারিগরি প্রশিক্ষন কেন্দ্রে প্রশিক্ষণ নিয়ে একজন মানুষ নিজের উপার্জন কয়েকগুণ বাড়াতে পারে। নিজেদের ভাগ্যের পরিবর্তন করতে চাইলে কারিগরি প্রশিক্ষন নিয়ে দক্ষ হতে হবে। প্রশিক্ষণ কেন্দ্রের চলমান প্রশিক্ষণ ও সুযোগ সুবিধা তুলে ধরেন এবং প্রশিক্ষণ নিতে আহবান করেন।  


ইন্সট্রাক্টর ও ইনচার্জ (কম্পিউটার ) গোলাম মোস্তফা বলেন, আমরা সবাই বাংলাদেশে বাস করি সবাই বাংলাদেশের মানুষ। আমাদের এমন ভাবে দক্ষ হতে হবে যেন কোন ভাবে পিছিয়ে পড়া জনগোষ্ঠী বলতে না পাড়ে। এজন্য কারিগরি প্রশিক্ষন কেন্দ্র এসে প্রশিক্ষণ গ্রহণ করতে।

প্রিয় পাঠক, আপনার স্বরচিত আর্টিলে আত্রাই বার্তায় প্রকাশ করতে নিবন্ধন করুণ । আপনার প্রতিভা তুলে ধরুন বাঙালিয়ানদের সাথে। যে কোন বিষয়ে জানতে ও পরামর্শ নিতে যোগাযোগ করুণ।


আর্টিকেল শেয়ার করুন

আরও খবর