সারাদেশ

খুরুশকুল ইলেকট্রিশিয়ান এন্ড সেনেটারী মিস্ত্রি কল্যাণ সমিতির নির্বাচন সম্পন্ন সভাপতি মিজান, সাধারণ সম্পাদক বোরহান।

প্রকাশ : ২৮ সেপ্টেম্বর, ২৪ আপডেট : ২২ অক্টোবর, ২৪

রাশেদুল আলম : কক্সবাজার 

খুরুশকুল ইলেকট্রিশিয়ান এন্ড সেনেটারী মিস্ত্রি কল্যাণ সমিতির নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে সভাপতি পদে মিজানুর রহমান, সহ সভাপতি  ছফুর আলম, এবং সাধারণ সম্পাদক পদে বোরহান উদ্দিন  নির্বাচিত হয়েছেন।শুক্রবার খুরুশকুল উচ্চ বিদ্যায় ভোট গ্রহন অনুষ্ঠিত হয় অত্র সমিতির নির্বাচন শেষে ভোট গণনার পর এ ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার  মোঃ আরফাত উদ্দিন এর আগে বিকাল ৩ টা থেকে ৫ টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।খুরুশকুল ইলেকট্রিশিয়ান এন্ড সেনেটারী মিস্ত্রি কল্যাণ সমিতির ৮২ ভোটারের মধ্যে  জন ভোটাধিকার প্রয়োগ করেন। হাড্ডাহাড্ডি লড়াইয়ে সভাপতি পদে মিজানুর রহমান  পেয়েছেন ৫১ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবুল কালাম আবু পেয়েছে  ৩০ ভোট। আর সাধারণ সম্পাদক পদে বোরহান উদ্দিন পেয়েছেন ৪৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী শফিকুল হাসান পান ৩৩ ভোট।সহ-সভাপতি পদে ছফুর আলম পেয়েছেন ৬৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সাইদুল ইসলাম সাহেদ পান ১৫ ভোট। এ ছাড়া বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে যুগ্ম সম্পাদক, রায়হান উদ্দিন,সাংগঠনিক সম্পাদক, জালাল উদ্দীন কালু, অর্থ সম্পাদক, ইয়াছিন আরাফাত, দপ্তর সম্পাদক, মো: রিয়াদ কার্যকরি সদস্য, ১ সেলিম উদ্দিন ২ও

সমান গনি রুবেল ৩ জয়নাল আবেদীন।এ সময় উপস্থিত ছিলেন খুরুশকুল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাস্টার আব্দু রহিম, কক্সবাজার জেলা আইনজীবী কার্যকারী পরিষদের সদস্য এডভোকেট ফায়সাল মোশারফ ফয়েজ, খুরুশকুল ইউনিয়ন পরিষদের সাবেক এম ইউপি শহিদুল হক পুতু, কাউয়ার পাড়া বাজার পরিচালনা কমিটির সভাপতি আল মামুন, বিশিষ্ট সমাজ সেবক হামিদুল হক,ঈদগাঁও রয়েল ইলেকট্রিশিয়ান সমিতির সভাপতি এ,এম,মনছুর প্রমুক।প্রধান নির্বাচন কমিশন ছিলেন, মোঃ আরফাত উদ্দিন, সহকারী নির্বাচন কমিশন ছিলেন, মোর্শেদুল করিম মোর্শেদ, মোঃ রহিম, দুলাল সরকার, নিরঞ্জন শর্মা জাপান, নুরুজ্জামান, ফরিদ উদ্দিন লিটন। আগামী এক বছর খুরুশকুল ইলেকট্রিশিয়ান এন্ড সেনেটারী মিস্ত্রি কল্যাণ সমিতির নির্বাচিত প্রতিনিধিরা দায়িত্ব পালন করবেন।

প্রিয় পাঠক, আপনার স্বরচিত আর্টিলে আত্রাই বার্তায় প্রকাশ করতে নিবন্ধন করুণ । আপনার প্রতিভা তুলে ধরুন বাঙালিয়ানদের সাথে। যে কোন বিষয়ে জানতে ও পরামর্শ নিতে যোগাযোগ করুণ।


আর্টিকেল শেয়ার করুন

আরও খবর