সাহিত্য

কথা, কবিতা,সংগীত ও নৃত্যে রবীন্দ্র -নজরুল জয়ন্তী ১৪৩১ উদযাপন

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ৩১ মে, ২৪ আপডেট : ২২ অক্টোবর, ২৪

ভাষা ও সাহিত্য অনুশীলন কেন্দ্রের আয়োজনে ৩১ মে ২০২৪, শুক্রবার, বিকেল ৩ টায় ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের লেকচার থিয়েটার কক্ষে রবীন্দ্র -নজরুল জয়ন্তী অনুষ্ঠান আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর আবু জাফর মোহাম্মদ আরিফ হোসেন, অধ্যক্ষ,ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর বিভূতি ভূষণ দেবনাথ, উপাধ্যক্ষ মোহাম্মদ হামজা মাহমুদ, কবি জয়দুল হোসেন, সাংবাদিক ও সংগঠক মোহাম্মদ আরজু,প্রফেসর খালেদ হোসেন খান, সহযোগী অধ্যাপক মির্জা গালিব রুমি, রফিকুল ইসলাম, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ইমরান হোসেন, সহকারী অধ্যাপক ফারজানা তাসনিম সিম্মি, সামসুল হক বাবুল, মনিরুল আলম, প্রভাষক মনজুরুল আলম , আলেয়া জাহান তৃপ্তি, ব্রাহ্মণবাড়িয়া পাবলিক লাইব্রেরির যুগ্ম সম্পাদক মমিনুল আলম বাবু, নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সৈয়দ মোহাম্মদ তফসির। 

সংগঠনের সদস্যরা দলীয় ও একক  আবৃত্তি, নৃত্য ও সংগীত পরিবেশন করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি এস আর এম ওসমান গনি সজীব। উপস্থাপন করেন যুগ্ম সম্পাদক ও আবৃত্তি বিভাগের পরিচালক শেখর চন্দ্র চৌধুরী।সংগীত পরিচালনায় ছিলেন ইতি ঘোষ মনিষা ও তৌহিদ মামুন এবং নৃত্য পরিচালনায় সেলিনা পারভীন।

প্রিয় পাঠক, আপনার স্বরচিত আর্টিলে আত্রাই বার্তায় প্রকাশ করতে নিবন্ধন করুণ । আপনার প্রতিভা তুলে ধরুন বাঙালিয়ানদের সাথে। যে কোন বিষয়ে জানতে ও পরামর্শ নিতে যোগাযোগ করুণ।


আর্টিকেল শেয়ার করুন

আরও খবর