রাজনীতি

খানসামা উপজেলা চেয়ারম্যান প্রার্থীতা ঘোষণা করলেন উপজেলা আ: লীগের সভাপতি সাইফুল

শেখ নেছারুল ইসলাম

শেখ নেছারুল ইসলাম

প্রকাশ : ১২ এপ্রিল, ২৪ আপডেট : ২২ অক্টোবর, ২৪

আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে দিনাজপুরের খানসামা উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোষণাকরলেন  সাইফুল ইসলাম।  তিনি বর্তমানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও খানসামাডিগ্রী কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) হিসেবে রয়েছেন ।

আজ শুক্রবার(১২ এপ্রিল) খানসামা ডিগ্রি কলেজ মাঠে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ এরবিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও জনগনের সামনে নিজেকে উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসেবেঘোষণা করেন ।

অনুষ্ঠানে সাবেকযুবলীগ নেতা ও খানসামা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহাবুব ইসলামেরসঞ্চালনায় এ সময় বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক শেখ রফিকুলইসলাম, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. সাইফুল ইসলাম, তথ্য ও গবেষণা সম্পাদক এ্যাড. শামসুররহমান পারভেজ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাহনেওয়াজ টেংকু, আইনুল হক শাহ, রত্নকুমার বিএসসি, আমিনুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রানা ও ধীমান দাস, সাংগঠনিকসম্পাদক মঞ্জিল আফরোজ পারভীন ও সাদেকুল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান সাজেদুল হক সাজু,উপজেলা যুবলীগের আহ্বায়ক আবুল কালাম আজাদ, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রাকেশ গুহ। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্ট্রান ঐক্য পরিষদের আহ্বায়ক জীতেন্দ্রনাথরায়, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধাআজিজুল হক, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি পলি রানী রায়, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মোখলেছুর রহমানসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্নপর্যায়ের নেতাকর্মীবৃন্দ।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাইফুল ইসলাম তাঁর বক্তব্যে বলেন, জননেত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদকওবায়দুল কাদের আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উন্মুক্ত ঘোষণা করেছেন। দলীয় প্রতীক বিহীননির্বাচন হবে এবার। কিন্তু বর্তমান আওয়ামী লীগ সরকার ও এই আসনের সংসদ সদস্য অর্থ মন্ত্রীআবুল হাসান মাহমুদ আলীর উন্নয়ন কাজে সহযোগিতা করতে চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবেপ্রতিদ্বন্দ্বিতা করব। এইজন্য সকলের সহযোগিতা চাই।

উল্লেখ্য, এরআগে উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোষণা দিয়েছেন বর্তমান উপজেলা চেয়ারম্যান ওউপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রানা ও উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রাকেশ গুহ।

প্রিয় পাঠক, আপনার স্বরচিত আর্টিলে আত্রাই বার্তায় প্রকাশ করতে নিবন্ধন করুণ । আপনার প্রতিভা তুলে ধরুন বাঙালিয়ানদের সাথে। যে কোন বিষয়ে জানতে ও পরামর্শ নিতে যোগাযোগ করুণ।


আর্টিকেল শেয়ার করুন

আরও খবর