সারাদেশ

প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

শেখ নেছারুল ইসলাম

শেখ নেছারুল ইসলাম

প্রকাশ : ২৮ ডিসেম্বর, ২৩ আপডেট : ২২ অক্টোবর, ২৪

আগামী ৭ই জানুয়ারী আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে দিনাজপুরের খানসামা উপজেলায়,প্রিজাইডিং, সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

জানা যায়, উপজেলা পরিষদে কমপ্লেক্স হলরুমে প্রিজাইডিং অফিসার, খানসামা সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ে সহকারী প্রিজাইডিং অফিসার ও পোলিং অফিসারদের প্রশিক্ষণ দেয়া হয়।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সকাল ৯টায় উপজেলা পরিষদ কমপ্লেক্স হলরুমে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মোঃ তাজ উদ্দিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকারের উপ-পরিচালক মোহাম্মদ মাহবুবউল করিম। 

এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার, বীরগঞ্জ সার্কেল মোঃ খোদাদাদ হোসেন, এসিল্যান্ড ও আচরন বিধি ম্যাজিস্ট্রেট মোঃ মারুফ হাসান, ওসি মোঃ মাজাহারুল ইসলাম উপজেলা নির্বাচন অফিসার মোঃ রোস্তম আলী। 

উল্লেখ্য, খানসামা উপজেলায় মোট ভোট সেন্টার ৫২ টি, প্রিজাইডিং অফিসার ৫২জন , সহকারী প্রিজাইডিং অফিসার ৩৩০ জন ও পোলিং অফিসার ৬৬০ জন।

প্রিয় পাঠক, আপনার স্বরচিত আর্টিলে আত্রাই বার্তায় প্রকাশ করতে নিবন্ধন করুণ । আপনার প্রতিভা তুলে ধরুন বাঙালিয়ানদের সাথে। যে কোন বিষয়ে জানতে ও পরামর্শ নিতে যোগাযোগ করুণ।


আর্টিকেল শেয়ার করুন

আরও খবর