রাজনীতি

নাগরপুরে নৌকা'র প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে মোকনা ইউনিয়ন আ.লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

মোঃ আরিফুল ইসলাম

মোঃ আরিফুল ইসলাম

প্রকাশ : ১৩ ডিসেম্বর, ২৩ আপডেট : ২২ অক্টোবর, ২৪

টাঙ্গাইল ৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে নাগরপুর উপজেলায় মোকনা ইউনিয়ন আ.লীগের বর্ধিত কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৩ ডিসেম্বর) বিকালে মোকনা বাজার প্রাঙ্গনে মোকনা ইউনিয়ন আ.লীগ কমিটি'র সকল নেতাকর্মীদের উপস্থিতিতে মোকনা ইউনিয়ন আ.লীগ ভারপ্রাপ্ত সভাপতি ডা. আবুল বাশার এর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক হোসেন এর সঞ্চালনায় এই কর্মী সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নৌকা প্রতীকের প্রার্থী আহসানুল ইসলাম টিটু এমপি।


এছাড়াও আরো উপস্থিত ছিলেন, নাগরপুর উপজেলা আ.লীগ সহ সভাপতি আনিসুর রহমান আনিস, এড. আজাহার উদ্দিন, একেএম কামরুজ্জামান মনি, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সবুর, আবদুল আলিম দুলাল, সাংগঠনিক সম্পাদক মো. শাহীদুল ইসলাম অপু, শেখ শামছুল হক, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. জাকির হোসেন তালুকদার, কৃষি ও সমবায় সম্পাদক মো. হুমায়ুন কবির, ত্রান ও সমাজকল্যাণ সম্পাদক উজ্জল হোসেন মোল্লা সহ মোকনা ইউনিয়ন ও ওয়ার্ড আ.লীগের নেতাকর্মী বৃন্দরা।

প্রিয় পাঠক, আপনার স্বরচিত আর্টিলে আত্রাই বার্তায় প্রকাশ করতে নিবন্ধন করুণ । আপনার প্রতিভা তুলে ধরুন বাঙালিয়ানদের সাথে। যে কোন বিষয়ে জানতে ও পরামর্শ নিতে যোগাযোগ করুণ।


আর্টিকেল শেয়ার করুন

আরও খবর