রাজনীতি

টাঙ্গাইল ৬ আসনে উইলিয়াম, হিমু ও বহিষ্কৃত বিএনপি নেতা মুরাদ সহ মোট ৬ জন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

মোঃ আরিফুল ইসলাম

মোঃ আরিফুল ইসলাম

প্রকাশ : ০৩ ডিসেম্বর, ২৩ আপডেট : ২২ অক্টোবর, ২৪

 দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল ৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনে জেলা আ.লীগ সহ সভাপতি তারেক শামস খান হিমু ও নাগরপুর উপজেলা আ.লীগ সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়াম ও সদ্য বিএনপি থেকে বহিষ্কৃত নেতা খন্দকার ওয়াহিদ মুরাদ সহ মোট ৬ জন প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল ঘোষণা করেছে টাঙ্গাইল জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক কায়ছারুল ইসলাম। রোববার (৩ ডিসেম্বর) সকালে টাঙ্গাইল জেলা প্রশাসক কার্যালয়ের সভা কক্ষে মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের দ্বিতীয় পর্বে টাঙ্গাইল ৬ আসনে ১৩ জন প্রার্থীর মধ্যে ৬ জন প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল করা হয়।


স্বতন্ত্র প্রার্থী নাগরপুর উপজেলা আ.লীগ সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়াম একটি খেলাপি ঋণের জামিনদার হওয়ায় ও এক শতাংশ ভোটারের তালিকায় গরমিল থাকায় তার প্রার্থীতা বাতিল হয়। অন্যদিকে, স্বতন্ত্র প্রার্থী টাঙ্গাইল জেলা আ.লীগ সহ সভাপতি তারেক শামস খান হিমু'র এক শতাংশ ভোটারের তালিকায় গরমিল থাকায় তারও প্রার্থীতা বাতিল হয়। একই কারণে স্বতন্ত্র প্রার্থী কেন্দ্রীয় আ.লীগ প্রচার ও প্রকাশনা উপ কমিটি'র সদস্য কাজী এটিএম আনিসুর রহমান বুলবুল, দেলদুয়ার উপজেলা আ.লীগ সদস্য সৈয়দ মাহমুদুল ইলাহ লিলু, মো. আব্দুল হাফেজ বিলাস এর প্রার্থীতা বাতিল করা হয়েছে। এছাড়াও ঋণ খেলাপি হওয়ায় বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) এর দলীয় প্রার্থী খন্দকার ওয়াহিদ মুরাদ এর প্রার্থীতা বাতিল হয়েছে।

প্রিয় পাঠক, আপনার স্বরচিত আর্টিলে আত্রাই বার্তায় প্রকাশ করতে নিবন্ধন করুণ । আপনার প্রতিভা তুলে ধরুন বাঙালিয়ানদের সাথে। যে কোন বিষয়ে জানতে ও পরামর্শ নিতে যোগাযোগ করুণ।


আর্টিকেল শেয়ার করুন

আরও খবর