সারাদেশ

আজমিরীগঞ্জে মালবাহী নৌকা লু টে র অ ভি যো গ

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৯ অক্টোবর, ২৩ আপডেট : ২২ অক্টোবর, ২৪

হবিগঞ্জের আজমিরীগঞ্জে সদর ইউনিয়নের রনিয়া গ্রামের সন্নিকটে কালনী কুশিয়ারা নদীতে মালবাহী নৌকায় মাঝিদের মারধোর করে সাড়ে চার লাখ টাকার চিনি লুট করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে।
 

এই ঘটনায় গত ২৮ অক্টোবর (শনিবার) সন্ধ্যায় সুনামগঞ্জের শাল্লা উপজেলার প্রতাপুর গ্রামের মৃত মন্টু লাল দাসের পুত্র প্রসেনজিৎ চন্দ্র দাস বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখ করে আজমিরীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
 

অভিযোগ সুত্রে জানা যায়, গত ২৬ অক্টোবর বিকালে প্রসেনজিৎ চন্দ্র দাস নৌকাযোগে দুই জন মাঝির মাধ্যমে ৮০ বস্তা চিনি সুনামগঞ্জের জগন্নাথপুর ঘাট থেকে কিশোরগঞ্জের অষ্টগ্রামের উদ্দ্যেশ্যে পাঠান। সন্ধ্যা ৭ টায় নৌকাটি আজমিরীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের রনিয়া গ্রাম সংলগ্ন এলাকায় পৌঁছালে পৌরসভা নগর গ্রামের কদ্দুস মিয়ার পুত্র রাবেল মিয়া, হাবিব মিয়ার পুত্র রিংকু মিয়া, রফুল মিয়ার পুত্র বুশরা মিয়া, উসমান মিয়ার পুত্র নয়ন মিয়া আওয়াল মিয়ার পুত্র রনি মিয়া, ইজ্জত আলী মিয়ার পুত্র জাহির মিয়া,সজু মিয়ার পুত্র জসিম মিয়া, রমজান মিয়ার পুত্র মোবারক মিয়া নৌকাটি ঘাটে ভিড়িয়ে নৌকার মাঝি রন্টু বৈষ্ণব ও হৃদয় বৈষ্ণবকে মারধোর করে ৮০ বস্তা চিনি উপজেলার কাকাইলছেও ইউনিয়নের কালনী পাড়া গ্রামের সোবহান মিয়ার পুত্র পিকআপ চালক জহিরুল ইসলামের পিকআপ ভ্যানে উঠিয়ে নিয়ে যায়।
 

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডালিম আহমেদ অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত সাপেক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রিয় পাঠক, আপনার স্বরচিত আর্টিলে আত্রাই বার্তায় প্রকাশ করতে নিবন্ধন করুণ । আপনার প্রতিভা তুলে ধরুন বাঙালিয়ানদের সাথে। যে কোন বিষয়ে জানতে ও পরামর্শ নিতে যোগাযোগ করুণ।


আর্টিকেল শেয়ার করুন

আরও খবর