জাতীয়

আত্রাইবার্তার ছয় বছর পূর্তি ম্যাগাজিন সাজবে পাঠকের লেখায়

আত্রাই বার্তা

আত্রাই বার্তা

প্রকাশ : ২৪ অক্টোবর, ২৩ আপডেট : ২২ অক্টোবর, ২৪

পাঠকের ভালবাসায় আত্রাই বার্তা ছয় বছর পেরিয়ে সাত বছরে পা দিতে যাচ্ছে । ছয় বছর পূর্তি উপলক্ষ্যে প্রথম প্রকাশ হবে আত্রাই বার্তা ম্যাগাজিন। আত্রাই বার্তা অনলাইনে নিয়মিত লেখক ২০০০ এর বেশী এবং নিয়মিত পাঠক প্রায় ৫ হাজার পেরিয়ে । আত্রাই বার্তার প্রথম ম্যাগাজিন সাজানো হবে পাঠকের লেখায় । আত্রাইবার্তা ম্যাগাজিন এর জন্য লেখা পাঠাতে হবে নিচের নিয়মে। 

যে ধরনের লেখা প্রকাশ করা হবে 

আত্রাই বার্তা শুরু থেকেই  পাঠকের চহিদার ওপর ভিত্তি করে লেখা প্রকাশ করে আসছে ।  ম্যাগাজিনের ক্ষেত্রেও একই নিয়মে পাঠকের নিজের লেখা প্রবন্ধ, গল্প, ছড়া, কবিতা, উপন্যাস সহ বিভিন্ন বিভাগের মৌলিক লেখা প্রকাশ করা হবে। 

লেখা পাঠানোর নিয়ম 

নিজের লেখা প্রবন্ধ, গল্প, ছড়া, কবিতা, উপন্যাস সহ বিভিন্ন বিভাগের মৌলিক লেখা প্রকাশের জন্য পাঠাতে পাড়েন । লেখা পাঠানোর জন্য ইউনিকোড/বিজয় কি-বোর্ডের লেখা .doc/.docs ফাইল আকারে মেইল করে পাঠাতে হবে। আত্রাই বার্তায় লেখা পাঠানোর ই-মেইল ঠিকানা attraibarta@gmail.com । ই-মেইলের বিষয় লিখতে হবে আত্রাইবার্তা ম্যাগাজিনে প্রকাশের জন্য ঃ কবিতা (লেখার বিষয়) । অবশ্যই লেখকের নাম, মোবাইল নাম্বার, ঠিকানা, শ্রেণী, প্রতিষ্ঠানের নাম  (শিক্ষার্থীর ক্ষেত্রে ) । লেখা পাঠানোর শেষ তারিখ : ১৬ নভেম্বর ২০২৩।

প্রিয় পাঠক, আপনার স্বরচিত আর্টিলে আত্রাই বার্তায় প্রকাশ করতে নিবন্ধন করুণ । আপনার প্রতিভা তুলে ধরুন বাঙালিয়ানদের সাথে। যে কোন বিষয়ে জানতে ও পরামর্শ নিতে যোগাযোগ করুণ।


আর্টিকেল শেয়ার করুন

আরও খবর