সারাদেশ

খানসামায় গবাদিপশু সহ ১৩টি ঘর পুরে ছাই

শেখ নেছারুল ইসলাম

শেখ নেছারুল ইসলাম

প্রকাশ : ০৪ আগস্ট, ২৩ আপডেট : ২২ অক্টোবর, ২৪

দিনাজপুরের খানসামা উপজেলায় কয়েলের আগুনে সবকিছু পুড়ে নিঃস্ব ৭ দরিদ্র পরিবার। গতকাল বৃহস্পতিবার  মধ্যরাতে উপজেলার খামারপাড়া ইউপির গারপাড়া গ্রামের টেনপাড়ায়   এ ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্ত পরিবার ও ফায়ার সার্ভিসের সাথে কথা বলে জানা যায়, বৃহস্পতিবার  (৩ আগষ্ট) মধ্যরাতে  গোয়ালঘরে কয়েলের আগুন থেকে  আগুনের সূত্রপাত হয়। পরে খানসামা ফায়ার সার্ভিস এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। কিন্তু বিদ্যুতের কারণে আগুনের মাত্রা বেড়ে যাওয়ায় নিমিষেই ৭টি দরিদ্র পরিবারের শয়ন কক্ষ, রান্না ঘর ও গোঁয়ালঘর মিলে প্রায় ১৩ টি ঘর পুড়ে ছাই হয়ে যায়। এতে আসবাবপত্র, কাগজপত্র ও শিক্ষার্থীদের বই পুড়ে যায়। দিনমজুর পরিবের সম্বল পাচটি গরু, তিনটি ছাগল সহ মুরগি আগুনে পুরে যায়। 

পরে ঘটনাস্থল উপজেলা চেয়ারম্যান সফিউল আযম চৌধুরী লায়ন, ইউএনও মোঃ তাজ উদ্দীন ,  সহকারী কমিশনার (ভূমি) মারুফ হাসান, মহিলা ভাইস চেয়ারম্যান মন্জিল আফরোজ পারভিন ও খামারপাড়া ইউপি চেয়ারম্যান আবুবক্কর ছিদ্দিক চৌধুরী  পরিদর্শন করে ক্ষতিগ্রস্ত ৭ পরিবারকে সহায়তা করেন।

প্রিয় পাঠক, আপনার স্বরচিত আর্টিলে আত্রাই বার্তায় প্রকাশ করতে নিবন্ধন করুণ । আপনার প্রতিভা তুলে ধরুন বাঙালিয়ানদের সাথে। যে কোন বিষয়ে জানতে ও পরামর্শ নিতে যোগাযোগ করুণ।


আর্টিকেল শেয়ার করুন

আরও খবর