রাজনীতি

প্রধানমন্ত্রীর রংপুরে আগমন উপলক্ষে খানসামায় শুভেচ্ছা মিছিল

প্রধানমন্ত্রীর রংপুরে আগমন উপলক্ষে খানসামায় শুভেচ্ছা মিছিল

ফারুক আহমেদ

ফারুক আহমেদ

প্রকাশ : ০১ আগস্ট, ২৩ আপডেট : ২২ অক্টোবর, ২৪

বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বুধবার (২ আগস্ট) রংপুর জিলা স্কুল মাঠে বিভাগীয় মহাসমাবেশে প্রধান অতিথি হিসেবে আগমন উপলক্ষে দিনাজপুরের খানসামায় শুভেচ্ছা মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১ আগস্ট) সন্ধায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ, বাংলাদেশ ছাত্রলীগ ও বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবি লীগ খানসামা উপজেলা শাখার আয়োজনে  ও ছাত্রলীগের যৌথ আয়োজনে শুভেচ্ছা মিছিলটি পাকেরহাট দলীয় কার্যালয় থেকে  পাকেরহাটের   প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

 এতে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক আবুল কালাম আজাদ, সাবেক ইউপি চেয়ারম্যান হাফিজ সরকার, উপজেলা আওয়ামী লীগ নেতা নুরুল ইসলাম ও আব্দুল ফাত্তার সবুজ, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক রেজাউল করিম ও যুগ্ম আহ্বায়ক শিশির ঘোষ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান, উপজেলা যুবলীগের সদস্য হামিদুল ইসলাম, প্রভাষক হাজ্জাজ আল হাদী বড়বাবু,  উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান সুমন, লিটন রহমান লিটু ও আবু হেনা, উপজেলা মৎস্যজীবি লীগের আহ্বায়ক সুশান্ত মহন্ত, যুগ্ম আহ্বায়ক শেখ নুরজামাল ও মির্জা মান্নু, রেজওয়ান, সাবেক ছাত্রলীগ নেতা ধনঞ্জয় রায়, রোকনুজ্জামান রোকন, রণজিৎ রায়, যুবলীগ নেতা নাহেদুল সাজুসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও  ছাত্রলীগের ওয়ার্ড, ইউনিয়ন ও কলেজ শাখার নেতকর্মীবৃন্দ।

প্রিয় পাঠক, আপনার স্বরচিত আর্টিলে আত্রাই বার্তায় প্রকাশ করতে নিবন্ধন করুণ । আপনার প্রতিভা তুলে ধরুন বাঙালিয়ানদের সাথে। যে কোন বিষয়ে জানতে ও পরামর্শ নিতে যোগাযোগ করুণ।


আর্টিকেল শেয়ার করুন

আরও খবর