সারাদেশ

ধুনটে স্ত্রীর উপর অভিমান করে স্বামীর আত্মহত্যা

মোঃ জাকারিয়া হোসেন

মোঃ জাকারিয়া হোসেন

প্রকাশ : ০১ আগস্ট, ২৩ আপডেট : ২২ অক্টোবর, ২৪

 বগুড়া জেলা ধুনট উপজেলা গোপালনগর ইউনিয়নে স্ত্রী সংসার না করার ঘোষণা দিয়ে বাবার বাড়িতে চলে যায় এতে অভিমান করে স্বামী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া যায় ‌

 উপজেলার নওদা ব্রহ্মগাছা গ্রামে নিজের শয়নকক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করেন ধুনট থানা পুলিশ।

নিহত ব্যক্তি হলেন উপজেলার গোপালনগর ইউনিয়নের নওদা ব্রহ্মগাছা গ্রামের সন্দেশ আলীর ছেলে সোহেল রানা (২২)। তিনি পেশায় একজন কাঠমিস্ত্রি ছিলেন।

জানা গেছে, মৃতব্যক্তি প্রায় তিন বছর আগে পার্শ্ববর্তী রায়গঞ্জ এলাকায় বিয়ে করেন। তাদের দাম্পত্য জীবনে এক কন্যাসন্তানের জন্ম হয়। প্রায় এক বছর আগে থেকে স্বামী-স্ত্রীর মধ্যে বনিবনা না হওয়ায় বাবার বাড়ি চলে যান তার স্ত্রী। কিন্তু তিন মাস চেষ্টা করেও স্ত্রীকে নিজের বাড়িতে ফিরিয়ে আনতে না পারায় অভিমান করে আত্মহত্যা করেন রানা।

স্থানীয়রা জানান, সোমবার রাতে সোহেলের ঘরে ঢুকে তাকে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলে থাকতে দেখে তার মা চিৎকার শুরু করেন। এ সময় আমরা এসে সোহেলকে উদ্ধার করি এবং ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অত্র থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল  মঙ্গলবার সকালে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। মরদেহ উদ্ধার করে তারপর ময়নাতদন্তের জন্য শজিমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

প্রিয় পাঠক, আপনার স্বরচিত আর্টিলে আত্রাই বার্তায় প্রকাশ করতে নিবন্ধন করুণ । আপনার প্রতিভা তুলে ধরুন বাঙালিয়ানদের সাথে। যে কোন বিষয়ে জানতে ও পরামর্শ নিতে যোগাযোগ করুণ।


আর্টিকেল শেয়ার করুন

আরও খবর