সারাদেশ

নীলফামারী জেলায় পবিত্র মহরম উপলক্ষে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত

মোঃ রুবেল ইসলাম

মোঃ রুবেল ইসলাম

প্রকাশ : ২৮ জুলাই, ২৩ আপডেট : ২২ অক্টোবর, ২৪

অদ্য শুক্রবার (২৮ জুলাই/২০২৩ খ্রিস্টাব্দ) সৈয়দপুর থানা নীলফামারী এর আয়োজনে সৈয়দপুর থানা চত্বরে পবিত্র মহরম উপলক্ষে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়।

উক্ত ব্রিফিংয়ে প্যারেডে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ গোলাম সবুর পিপিএম-সেবা মহোদয়।

পুলিশ সুপার মহোদয় পবিত্র মহরম উপলক্ষে ব্রিফিং প্যারেডে অংশ গ্রহণকৃত অফিসার ও ফোর্সদের দিক নির্দেশনা মূলক বক্তব্য দেন এবং সুশৃংখলভাবে কাজ করার আহ্বান জানান। তিনি বলেন আইন শৃঙ্খলা রক্ষায় জেলা পুলিশ, নীলফামারী কর্তৃক সকল ধরনের নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। 

এসময় উপস্থিত ছিলেন জনাব মোঃ আমিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) নীলফামারী; জনাব মোহাম্মদ সারোআর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর-সার্কেল) নীলফামারী; জনাব মোঃ মোস্তফা মঞ্জুর, পিপিএম অতিরিক্ত পুলিশ সুপার (নীলফামারী-সার্কেল) নীলফামারী; জনাব মোঃ ফয়সাল রায়হান, উপজেলা নির্বাহী অফিসার, সৈয়দপুর, নীলফামারী; জনাব মোঃ সাইফুল ইসলাম, অফিসার ইনচার্জ, সৈয়দপুর থানা, নীলফামারী সহ জেলা পুলিশ নীলফামারীর বিভিন্ন পদমর্যাদার অফিসার-ফোর্স ।

প্রিয় পাঠক, আপনার স্বরচিত আর্টিলে আত্রাই বার্তায় প্রকাশ করতে নিবন্ধন করুণ । আপনার প্রতিভা তুলে ধরুন বাঙালিয়ানদের সাথে। যে কোন বিষয়ে জানতে ও পরামর্শ নিতে যোগাযোগ করুণ।


আর্টিকেল শেয়ার করুন

আরও খবর