সারাদেশ

কিশোরগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের পূর্ণাঙ্গ কমিটি গঠন

আশরাফুল ইসলাম রাজন

আশরাফুল ইসলাম রাজন

প্রকাশ : ২২ জুলাই, ২৩ আপডেট : ২২ অক্টোবর, ২৪

সংগঠনের আহ্বায়ক আহমাদ ফরিদের সভাপতিত্বে ও সদস্য সচিব আশরাফুল ইসলাম তুষারের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন সিনিয়র সাংবাদিক,জেলা পাবলিক লাইব্রেরির সাধারণ সম্পাদক লেখক,গবেষক মু আ লতিফ।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি,জেলা যুবলীগের সভাপতি পদপ্রার্থী বাছির উদ্দিন রিপন।

এ সময় বক্তব্য রাখেন সাংবাদিক আশরাফ আলী,আব্দুর রউফ ভূইয়া,সাদেক আহমেদ,লায়ন জাহাঙ্গীর আলম,রাজিবুল হক সিদ্দিকী,মাহবুব আলম,ইমরান হোসেন,হুমায়ুন রশিদ ভূইয়া জুয়েল,মোহাম্মদ রুবেল,আতাউর হাসান দিনার,আশরাফুল ইসলাম রাজন,শাখাওয়াত হোসেন আকাশ,সানজিদ হক,আব্দুল জলিল,আব্দুর রহমান,আবু সুফিয়ান রাজু,আল আমিন,রিফাত ইসলাম,দেলোয়ার হোসেন নানক প্রমুখ।

পরে সভার ২য় অধিবেশনে আহমাদ ফরিদকে সভাপতি ও আশরাফুল ইসলাম তুষারকে সাধারণ সম্পাদক করে ,মুশফিকুর রহমান,তারেক মিনহাজ কোরাইশি ছোটন,আশরাফ আলী,মামুন উজ্জ্বল,আব্দুর রউফ ভূইয়া,বিজয় কর রতন,জাবেদ ইকবাল,নূর আজিজ আহমেদ খান বাবুকে সহ-সভাপতি ও রাজিবুল হক সিদ্দিকী রকি ও শাখাওয়াত হোসেন আকাশকে যুগ্ন সাধারণ সম্পাদক,রায়হান জামানকে সাংগঠনিক সম্পাদক,মাহবুব আলমকে কোষাধ্যক্ষ, ইমরান হোসেনকে দপ্তর সম্পাদক,মোহাম্মদ রুবেলকে প্রচার সম্পাদক,দৈনিক সমাজ সংবাদের কটিয়াদী প্রতিনিধি আশরাফুল ইসলাম রাজন কে সহঃসাংগঠনিক সম্পাদক করে ৬০ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।পরে সবাই নবগঠিত পূর্ণাঙ্গ কমিটির নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানান।

প্রিয় পাঠক, আপনার স্বরচিত আর্টিলে আত্রাই বার্তায় প্রকাশ করতে নিবন্ধন করুণ । আপনার প্রতিভা তুলে ধরুন বাঙালিয়ানদের সাথে। যে কোন বিষয়ে জানতে ও পরামর্শ নিতে যোগাযোগ করুণ।


আর্টিকেল শেয়ার করুন

আরও খবর