সারাদেশ

দিনাজপুরে দৈনিক গণজাগরণ পত্রিকার বিভাগীয় প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

এম এইচ মুন্না

এম এইচ মুন্না

প্রকাশ : ০১ জুলাই, ২৩ আপডেট : ২২ অক্টোবর, ২৪

দৈনিক গণজাগরণ পত্রিকা ১৯৯১ সাল থেকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তরের (ডিএফপি) মিডিয়া তালিকাভূক্ত হয়ে চার রং এ জাতীয় বাংলা দৈনিক হিসাবে ঢাকা থেকে প্রকাশিত হয়ে আসছে। পত্রিকাটি দেশের খ্যাতনামা সাংবাদিক, কলামিষ্টদের দ্বারা রচনাসমৃদ্ধ হয়ে অগনিত পাঠক সমাজে ব্যাপকভাবে সমাদৃত হয়ে উঠেছে। আগামী দিন গুলো আরও সুন্দর ভাবে সংবাদ সরবরাহ করতে পারবে তারই ধারাবাহিকতা বজায় রেখে দিনাজপুরের বীরগঞ্জে পত্রিকাটির বিভাগীয় প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১ জুলাই) বিকেলে বীরগঞ্জ উপজেলা পরিষদের হলরুমে বীরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি মাহবুবুর রহমান আঙ্গুরের সভাপতিত্বে ও বীরগঞ্জ প্রতিনিধি কার্তিক ঘোষ এর সঞ্চালনায় বিভাগীয় প্রতিনিধি সম্মেলনটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তরবঙ্গের সবার সুপরিচিত জেলা দিনাজপুরের খানসামা উপজেলার কৃতি সন্তান দৈনিক গণজাগরণ পত্রিকার প্রধান প্রতিবেদক এম এইচ মুন্না, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীরগঞ্জ উপজেলা সহকারী (ভূমি) অফিসার রাজ কুমার বিশ্বাস, বীরগঞ্জ থানা অফিসার ইনচার্জ সুব্রত কুমার সরকার ও এসআই আশরাফুজ্জামান।

অনুষ্ঠানে এ সময় উপস্থিত অতিথিগণ বলেন, দৈনিক গণজাগরণ পত্রিকা গণতন্ত্র, নিরপেক্ষতা ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করে এটাই হচ্ছে গণজাগরণের মূল শক্তি। একজন সম্পাদক কখনো একা তার পত্রিকাকে এগিয়ে নিতে পারেনা। তৃণমূল পর্যায়ের গণমাধ্যম কর্মীদের নিয়েই সফলতা আসে। যেমনটি আজকের দৈনিক গণজাগরণ। সময়ের সাথে সাথে দেশ এগিয়ে যাচ্ছে। একইভাবে এগিয়ে যাচ্ছে গণমাধ্যম। যদিও বর্তমানে গণমাধ্যমের অনেক চ্যালেঞ্জ রয়েছে তারপরেও তৃণমূল গণমাধ্যম কর্মীদের সাথে নিয়ে তথ্য প্রযুক্তির সঠিক ব্যবহার করে গণমাধ্যমকে এগিয়ে নিতে হবে। স্বাধীনতার পরাজিত শক্তি এখনো নানানভাবে সক্রিয় রয়েছে।তাই সকল চ্যালেঞ্জ মোকাবেলা করেই আমাদের এগিয়ে যেতে হবে।

প্রতিনিধি সম্মেলনে প্রধান প্রতিবেদককে কাছে পেয়ে প্রতিনিধিরা সম্পাদকের কাছ থেকে প্রত্যাশা, প্রাপ্তি, সমস্যা ও সম্ভাবনার নানা বিষয় নিয়ে আলোচনায় মেতে উঠেন। প্রধান প্রতিবেদক এম এইচ মুন্না মনোযোগ দিয়ে সকলের কথা শোনেন এবং সংবাদ বিষয়ে নানান দিক নির্দেশনা দেন।

এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা প্রতিনিধি এনামুল হক, নীলফামারী জেলা প্রতিনিধি সাইফুল ইসলাম মানিক, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি বিশাল রহমানসহ রংপুর বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলার প্রতিনিধিসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রিয় পাঠক, আপনার স্বরচিত আর্টিলে আত্রাই বার্তায় প্রকাশ করতে নিবন্ধন করুণ । আপনার প্রতিভা তুলে ধরুন বাঙালিয়ানদের সাথে। যে কোন বিষয়ে জানতে ও পরামর্শ নিতে যোগাযোগ করুণ।


আর্টিকেল শেয়ার করুন

আরও খবর