রাজনীতি

নাগরপুরে সাবেক প্রতিমন্ত্রী নূর মোহাম্মদ খান এর ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান

মোঃ আরিফুল ইসলাম

মোঃ আরিফুল ইসলাম

প্রকাশ : ৩০ জুন, ২৩ আপডেট : ২২ অক্টোবর, ২৪

 টাঙ্গাইলের নাগরপুরে উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠন সমূহের আয়োজনে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক প্রতিমন্ত্রী ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটি'র সদস্য নূর মোহাম্মদ খান। এছাড়াও মধ্যমণি হিসেবে উপস্থিত ছিলেন ব্যারিস্টার নুসরাত খান। শুক্রবার (৩০ জুন) সকালে ধুবড়িয়া ইউনিয়নে সাবেক প্রতিমন্ত্রীর নিজ বাসভবনে সর্বস্তরের জনসাধারণ ও তার অনুসারী নেতাকর্মীদের সফল অংশগ্রহণে এই আয়োজন সফলভাবে অনুষ্ঠিত হয়। 


সাবেক তথ্য ও বেতার প্রতিমন্ত্রী নূর মোহাম্মদ খান বলেন, আওয়ামী দুঃশাসন থেকে দেশকে মুক্ত করতে হবে এবং গণতন্ত্র প্রতিষ্ঠায় আমাদের ঐক্যবদ্ধ হতে হবে। আজ দেশ গভীর সংকটে নিমজ্জিত। এই অবস্থা থেকে দেশকে মুক্ত করতে হলে ঐক্যবদ্ধ ভাবে আন্দোলন সংগ্রাম গড়ে তুলতে হবে।


ধুবড়িয়া ইউনিয়ন বিএনপি'র সাবেক সভাপতি ওয়ালিউল ইসলাম এর সভাপতিত্বে ও সাবেক উপজেলা বিএনপি সদস্য হরমুজ মিয়া'র সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে নাগরপুর-দেলদুয়ার উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রিয় পাঠক, আপনার স্বরচিত আর্টিলে আত্রাই বার্তায় প্রকাশ করতে নিবন্ধন করুণ । আপনার প্রতিভা তুলে ধরুন বাঙালিয়ানদের সাথে। যে কোন বিষয়ে জানতে ও পরামর্শ নিতে যোগাযোগ করুণ।


আর্টিকেল শেয়ার করুন

আরও খবর