সারাদেশ

চাটখিলে ব্যবসায়ীকে পিটিয়ে আহত, থানায় অভিযোগ

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১২ জুন, ২৩ আপডেট : ২২ অক্টোবর, ২৪

 নোয়াখালী চাটখিল পৌর বাজারের আলীয়া মাদ্রাসা রোডে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গতকাল রবিবার এক বৃদ্ধ ব্যবসায়ীকে পিটিয়ে গুরুতর আহত করার ঘটনা ঘটে। এই ঘটনায় আবু তাহেরের ছেলে চাটখিল থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, চাটখিল বাজারের আলীয়া মাদ্রাসা রোডে সুমন স্টোরের মাল বহনকারী একটি বড় ট্রাক বাজারের নিয়ম ভঙ্গ করে প্রবেশ করে রাস্তা আটকিয়ে বাজারে জনর্দূভোগ সৃষ্টি করে রাখে। এতে অন্য ব্যবসায়ী আবু তাহের ট্রাকটি সরিয়ে নিতে ড্রাইভারকে অনুরোধ জানলে এতে সুমন স্টোরের মালিক সুমন ও তার ভাই মো. মোহন এবং দোকানের কর্মচারীরা মিলে আবু তাহের (৭৫) কে পিটিয়ে মারাত্মক আহত করে। পরে পথচারীরা তাকে উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

জানা যায়, চাটখিল থানায় অভিযোগ দায়ের করায় সুমন পুনরায় মারধর ও খুন করবে বলে হুমকি দিচ্ছে। এ ব্যাপারে ব্যবসায়ী সুমনের সাথে যোগাযোগ করলে সে জানায়, উক্ত ঘটনায় থানা থেকে দারগা এসেছে।

চাটখিল পৌরসভার মেয়র ও বাজার ব্যবসায়ী সমিতিরি সভাপতি মো: নিজাম উদ্দিন (ভিপি নিজাম) ঘটনাটি শুনেছেন বলে জানান। তিনি আরো জানান দিনের বেলায় বাজারে যেন ট্রাক না ডুকে তার জন্য বাজারে মাইকিং করা হয়েছে এবং যারা ট্রাক ডুকিয়েছে তারা বাজারের আইন অমান্য করেছে।


চাটখিল থানার এস.আই. জাকির হোসেন অভিযোগের প্রাপ্তির কথা স্বীকার করে বলেন, ঘটনাস্থালে গিয়েছি।

প্রিয় পাঠক, আপনার স্বরচিত আর্টিলে আত্রাই বার্তায় প্রকাশ করতে নিবন্ধন করুণ । আপনার প্রতিভা তুলে ধরুন বাঙালিয়ানদের সাথে। যে কোন বিষয়ে জানতে ও পরামর্শ নিতে যোগাযোগ করুণ।


আর্টিকেল শেয়ার করুন

আরও খবর