রাজনীতি

খানসামায় জাতীয় পার্টির ঈদ উপহার পেল ৪৫০ দুস্থ পরিবার

মাসুদ রানা

মাসুদ রানা

প্রকাশ : ১৯ এপ্রিল, ২৩ আপডেট : ২২ অক্টোবর, ২৪

প্রতি বছরের মতো এবারও ঈদের আগে সমাজের অসহায়-দুস্থ মানুষের মাঝে সেমাই-চিনি বিতরণ করেছেন দিনাজপুরের খানসামা উপজেলা জাতীয় পার্টি।

বুধবার (১৯ এপ্রিল) উপজেলার পল্লী ইসলামী হাফিজিয়া মাদ্রাসা মাঠে ৪৫০ দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করে রাজনৈতিক দলটি।

ঈদ উপহার বিতরণ করেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য মোনাজাত চৌধুরী মিলন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্র সমাজের সভাপতি মামুনুর রশিদ, সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক শাহীন ইসলাম, উপজেলা যুব সংহতি সভাপতি মাসুদুল হাসান মাসুদ, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান, ভেড়ভেড়ী ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রমজান আলী, সাংগঠনিক সম্পাদক মাহাদী হাসান মিন্টুসহ সদস্যবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মোনাজাত চৌধুরী বলেন, ঈদের খুশি ভাগাভাগি করে নিতেই আজকে এই ক্ষুদ্র প্রয়াস। ঈদ আনন্দ সবার। গরীব-দুঃখী মানুষও যেনো ঈদ দিন সেমাই-চিনি খেতে পারেন। ঈদ আনন্দে সামিল হতে পারেন এজন্যই আমরা প্রতি বছরই সেমাই-চিনি বিতরণ করে থাকি। সমাজে অন্য বিত্তবানদেরও দুস্থ মানুষ কল্যাণে এগিয়ে আসতে হবে।

প্রিয় পাঠক, আপনার স্বরচিত আর্টিলে আত্রাই বার্তায় প্রকাশ করতে নিবন্ধন করুণ । আপনার প্রতিভা তুলে ধরুন বাঙালিয়ানদের সাথে। যে কোন বিষয়ে জানতে ও পরামর্শ নিতে যোগাযোগ করুণ।


আর্টিকেল শেয়ার করুন

আরও খবর