জাতীয়

খানসামায় ৩২টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পরিবার পেল উন্নত জাতের ভেড়া

মাসুদ রানা

মাসুদ রানা

প্রকাশ : ১২ এপ্রিল, ২৩ আপডেট : ২২ অক্টোবর, ২৪

দিনাজপুরের খানসামায় ক্ষুদ্র নৃগোষ্ঠীর ৩২টি পরিবারের মধ্যে ৬৪টি উন্নত জাতের ভেড়া বিতরণ করা হয়েছে। বুধবার (১২ এপ্রিল) সকালে উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তরের ডিটিএলপি প্রকল্পের বাস্তবায়নে উপজেলা চত্বরে এসব ভেড়া বিতরণ করা হয়।

বিতরণী অনুষ্ঠানে খানসামা উপজেলা প্রাণিসম্পদ অফিসার হুমায়ুন কবিরের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সফিউল আযম চৌধুরী লায়ন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মনজিল আফরোজ পারভীন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ মারুফ হাসান, উপজেলা কৃষি কর্মকর্তা বাসুদেব রায়, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলামসহ প্রকল্পের উপকারভোগী ও প্রাণিসম্পদ অফিসের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীরাবৃন্দ।

উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা হুমায়ুন কবির বলেন, ‘সমতল ভূমিতে বসবাসরত উপজেলার ক্ষুদ্র নৃগোষ্ঠীগুলোর আর্থ সামাজিক ও জীবনমান উন্নয়নের লক্ষ্যে প্রশাসন কাজ করছে। এরই অংশ হিসেবে দরিদ্র পরিবারগুলোকে সহায়তা দেওয়া হয়েছে।’

প্রিয় পাঠক, আপনার স্বরচিত আর্টিলে আত্রাই বার্তায় প্রকাশ করতে নিবন্ধন করুণ । আপনার প্রতিভা তুলে ধরুন বাঙালিয়ানদের সাথে। যে কোন বিষয়ে জানতে ও পরামর্শ নিতে যোগাযোগ করুণ।


আর্টিকেল শেয়ার করুন

আরও খবর