জাতীয়

খানসামায় নানা আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন পালন

মাসুদ রানা

মাসুদ রানা

প্রকাশ : ১৭ মার্চ, ২৩ আপডেট : ২২ অক্টোবর, ২৪

নানা আয়োজনের মধ্যে দিনাজপুরের খানসামায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত।

দিবসটি উপলক্ষে শুক্রবার (১৭মার্চ) সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে র‌্যালি, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ, উপজেলা পরিষদ কমপ্লেক্স চত্বরে কেক কাটা, আলোচনা সভা,পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার রাশিদা আক্তারের সভাপতিত্বে ও উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা হুমায়ূন কবিরের সঞ্চালনায় আলোচনা সভায় ভার্চুয়ালী যুক্ত হয়ে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছিলেন উপজেলা চেয়ারম্যান সফিউল আযম চৌধুরী লায়ন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মনজিল আফরোজ পারভীন, উপজেলা কৃষি কর্মকর্তা বাসুদেব রায়,খানসামা থানা অফিসার ইনচার্জ চিত্তরঞ্জন রায়,উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীগণ ও সুধীজন।

অপরদিকে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে পাকেরহাট দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ছাত্রলীগের কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, উপজেলা পরিষদে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণ ও কেক কেটে পৃথক পৃথক ভাবে দিবসটি নানা আয়োজনে উদযাপিত করেছেন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান।

প্রিয় পাঠক, আপনার স্বরচিত আর্টিলে আত্রাই বার্তায় প্রকাশ করতে নিবন্ধন করুণ । আপনার প্রতিভা তুলে ধরুন বাঙালিয়ানদের সাথে। যে কোন বিষয়ে জানতে ও পরামর্শ নিতে যোগাযোগ করুণ।


আর্টিকেল শেয়ার করুন

আরও খবর