জাতীয়

খানসামায় আন্তর্জাতিক নারী দিবস পালিত

মাসুদ রানা

মাসুদ রানা

প্রকাশ : ০৮ মার্চ, ২৩ আপডেট : ২২ অক্টোবর, ২৪

"ডিজিটাল প্রযুক্তি উদ্ভাবন, জেন্ডার বৈষম্য নিরসন" স্লোগানে দিনাজপুর খানসামায় আন্তর্জাতিক নারী দিবস উদযাপন উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৮ মার্চ) সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়ের আয়োজনে এবং খানসামা ব্র্যাকের সহযোগিতায় শোভাযাত্রাটি উপজেলা পরিষদ চত্ত্বর থেকে শুরু করে উপজেলার প্রধান প্রধান  সড়ক প্রদক্ষিণ করে পুনরায় উপজেলা পরিষদের চত্ত্বরে এসে শেষ হয়। পরে উপজেলা পরিষদ কমপ্লেক্স হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার রাশিদা আক্তারের সভাপতিত্বে ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আফসানা মোস্তারী সঞ্চালনায় ভার্চুয়ালী প্রধান অতিথির বক্তব্য রাখেন অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান সফিউল আযম চৌধুরী লায়ন।

এ সময় উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভীন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মারুফ হাসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মাসুদ রানা, উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা হুমায়ুন কবির, থানা এস.আই ফরহাদসহ নারী নেত্রী পার্বতী রায় ও আরিফা খাতুন প্রমুখ বক্তব্য রাখেন। এছাড়াও বিভিন্ন এনজিও’র  নারীসহ অনেকেই উপস্থিত ছিলেন।

প্রিয় পাঠক, আপনার স্বরচিত আর্টিলে আত্রাই বার্তায় প্রকাশ করতে নিবন্ধন করুণ । আপনার প্রতিভা তুলে ধরুন বাঙালিয়ানদের সাথে। যে কোন বিষয়ে জানতে ও পরামর্শ নিতে যোগাযোগ করুণ।


আর্টিকেল শেয়ার করুন

আরও খবর