জাতীয়

নাগরপুর উপজেলা আ'লীগের উদ্যোগে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত।

মোঃ আরিফুল ইসলাম

মোঃ আরিফুল ইসলাম

প্রকাশ : ১৪ ডিসেম্বর, ২২ আপডেট : ২২ অক্টোবর, ২৪

নাগরপুর উপজেলা আ'লীগের উদ্যোগে আজ ১৪ই ডিসেম্বর,২০২২খ্রি. শহীদ বুদ্ধিজীবী দিবস। সারাদেশব্যাপী যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের সাথে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত হচ্ছে। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ আ'লীগ নাগরপুর উপজেলা শাখার উদ্যোগে যথাযোগ্য মর্যাদা ও ভাবগাম্ভীর্যের সাথে শহীদ বুদ্ধিজীবী পালনের জন্য দিনব্যাপী নানা কর্মসূচি গ্রহণ করা হয়েছে। এর মধ্যে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে দলীয় কার্যালয়ের সামনে জাতীয় সংগীতের সাথে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শহীদ বুদ্ধিজীবীদের অস্থায়ী প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। সকাল ১১ ঘটিকার সময় নাগরপুর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে এক বর্ণাঢ্য আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন নাগরপুর উপজেলা আ'লীগের সহ-সভাপতি মো: মতিয়ার রহমান মতি এবং আলোচনা সভা সঞ্চালনা করেন নাগরপুর উপজেলা আ'লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ও নাগরপুর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ কুদরত আলী। 

এসময় উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা আ'লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক সৈয়দ আব্দুস সবুর, আব্দুল আলীম দুলাল, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহীদুল ইসলাম অপু, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ খালিদ হোসেন, শিক্ষা ও মানব কল্যাণ সম্পাদক আব্দুর রাজ্জাক, মহিলা বিষয়ক সম্পাদক রওশন আরা বেগম, নাগরপুর উপজলো আ'লীগরে সদস্য মোঃ সানযি়ার হোসনেসহ আওয়মীলীগের বিভিন্ন সহযোগী অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দগন।

আলোচনা সভার শেষে দেশ ও জাতির কল্যাণে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

প্রিয় পাঠক, আপনার স্বরচিত আর্টিলে আত্রাই বার্তায় প্রকাশ করতে নিবন্ধন করুণ । আপনার প্রতিভা তুলে ধরুন বাঙালিয়ানদের সাথে। যে কোন বিষয়ে জানতে ও পরামর্শ নিতে যোগাযোগ করুণ।


আর্টিকেল শেয়ার করুন

আরও খবর