জাতীয়

ঢাবি ছাত্রলীগের সহ-সভাপতি হলেন খানসামার আবু নাসের

ভুবন সেন

ভুবন সেন

প্রকাশ : ০২ ডিসেম্বর, ২২ আপডেট : ২২ অক্টোবর, ২৪

বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার বর্ধিত কমিটিতে সহ-সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন দিনাজপুরের খানসামা উপজেলার সন্তান, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ও ঢাবির ইতিহাস বিভাগের মেধাবী ছাত্র আবু নাসের সরকার। 

শুক্রবার (২ ডিসেম্বর) রাতে ঢাবি ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এটি জানা যায়। 

আবু নাসের সরকার উপজেলার দুহশুহ গ্রামের সরকার পাড়ার মরহুম মোকাদ্দেস হোসেন সরকারের ছোট ছেলে।  

বিজ্ঞপ্তি প্রকাশ হওয়ার পর থেকেই  ফেসবুকে তাকে অভিনন্দন জানাতে শুরু করে শত শত নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষী। 

সংশ্লিষ্টদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে আবু নাসের সরকার বলেন, বঙ্গবন্ধু যে স্বপ্ন নিয়ে ছাত্রলীগ তৈরী করেছিলেন, বাঙালি জাতির ইতিহাসের প্রতিটি সংকটময় মুহূর্তে ছাত্রলীগ প্রমাণ করেছে বঙ্গবন্ধুর আদর্শই চলার পথের আলোকবর্তিকা। পিতার নেতৃত্বে বাঙালির মুক্তি সংগ্রাম, স্বাধিকার আন্দোলন, মুক্তিযুদ্ধ, পরবর্তীতে স্বাধীন বাংলদেশে সামরিক শাসনের বিরুদ্ধে গণতন্ত্রের সংগ্রামসহ প্রতিটি ক্ষেত্রে ছাত্রলীগের যুগান্তকারী অবদান রয়েছে। সেই ধারা অব্যাহত রেখে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আপার কর্মী হিসেবে তাঁর হাতকে শক্তিশালী করতে চাই।

প্রিয় পাঠক, আপনার স্বরচিত আর্টিলে আত্রাই বার্তায় প্রকাশ করতে নিবন্ধন করুণ । আপনার প্রতিভা তুলে ধরুন বাঙালিয়ানদের সাথে। যে কোন বিষয়ে জানতে ও পরামর্শ নিতে যোগাযোগ করুণ।


আর্টিকেল শেয়ার করুন

আরও খবর