জাতীয়

বাংলাদেশের মানুষ স্বপ্নেও ভাবে নাই, প্রধানমন্ত্রী যেসব প্রকল্প করছেন-এ.এইচ মাহমুদ আলী এমপি

মাসুদ রানা

মাসুদ রানা

প্রকাশ : ২৬ নভেম্বর, ২২ আপডেট : ২২ অক্টোবর, ২৪

অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী এমপি বলেন, কোনো কিছু অসম্ভব নয়, যদি নেত্রী থাকে। বাংলাদেশ সরকার বিভিন্ন উন্নয়ণ কর্মকান্ড বাস্তবায়ন করেছেন। বঙ্গবন্ধুকে ১৯৭৫ এর ১৫ই আগষ্ট হত্যা করার পর যে দুর্যোগ বাংলাদেশে নেমে এসেছিলো ১৯৮১ সালে প্রবাসে থাকা অবস্থায় শেখ হাসিনা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন। তিনি দেশে ফিরে আসেন এবং দেশের মানুষের ভাগ্য উন্নয়ন ঘটান।

শনিবার (২৬ নভেম্বর) দুপুর ১২ ঘটিকায় দিনাজপুরের খানসামা উপজেলায় দিনাজপুর জেলা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ৩ কোটি ২৬ লাখ টাকা ব্যয়ে তেবাড়িয়া ঈদগাহ দ্বি-মূখী সিনিয়র (আলিম) মাদ্রাসার চারতলা নতুন একাডেমিক ভবন উদ্বোধন এবং বিকেল ৪ ঘটিকায় এলজিইডি এর বাস্তবায়নে ১৪ কোটি ১৫ লাখ ৭৬ হাজার টাকা ব্যয়ে বেলান নদীর উপর নির্মিত তিনি রাবার ড্যাম ও নদীর খনন কাজের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, নৌকা উন্নয়নের মার্কা। নৌকায় ভোট দিলে দেশে উন্নয়ন হয়। আগামীতে সকল নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়ন অব্যাহত রাখতে হবে।

এসব অনুষ্ঠানে খানসামা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, দিনাজপুর জেলা নির্বাহী প্রকৌশলী এফ. এম খায়রুল ইসলাম,উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাশিদা আক্তার, চিরিরবন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) খালিদ হাসান, দিনাজপুর জেলা শিক্ষা প্রকৌশল কর্মকর্তা আব্দুল আউয়াল, থানা অফিসার ইনচার্জ (ওসি) চিত্তরঞ্জন রায়, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মনজিল আফরোজ পারভীন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) সাইফুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মন্জুরুল হক, সাবেক চেয়ারম্যান সফিকুল ইসলাম, মাদ্রাসার অধ্যক্ষ কাজী মোহাম্মদ আব্দুল বারেক,উপজেলা প্রকৌশলী কর্মকর্তা শাহ মোঃ ওবায়দুর রহমান, মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ, ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দ, সহযোগি সংগঠনের নেতাকর্মী ও বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রিয় পাঠক, আপনার স্বরচিত আর্টিলে আত্রাই বার্তায় প্রকাশ করতে নিবন্ধন করুণ । আপনার প্রতিভা তুলে ধরুন বাঙালিয়ানদের সাথে। যে কোন বিষয়ে জানতে ও পরামর্শ নিতে যোগাযোগ করুণ।


আর্টিকেল শেয়ার করুন

আরও খবর