জাতীয়

খানসামায় ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন

ভুবন সেন

ভুবন সেন

প্রকাশ : ১৬ নভেম্বর, ২২ আপডেট : ২২ অক্টোবর, ২৪

উদ্ভাবনী জয়োল্লাসে স্মার্ট বাংলাদেশ’ প্রতিপাদ্যে দিনাজপুরের খানসামা উপজেলায় উদ্ভাবনী মেলার উদ্বোধন করা হয়েছে। 

বুধবার  (১৬ নভেম্বর) সকালে খানসামা  উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্ত্বরে এ উদ্ভাবনী মেলার উদ্বোধন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রাশিদা আক্তারের সভাপতিত্বে ও উপজেলা মৎস্য অফিসার রতন কুমার বর্মন এর সঞ্চালনায়  প্রধান অতিথি হিসেবে (ভার্চুয়ালি) বক্তব্য রাখেন অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী এমপি। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন। উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ সাইফুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভীন, এসিল্যান্ড (ভূমি) মারুফ হাসান, উপজেলা কৃষি অফিসার বাসুদেব রায়, উপজেলা প্রণিসম্পদ অফিসার হুমায়ুন কবীর, পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাসানুর রহমান, খানসামা থানা অফিসার ইনচার্জ (ওসি) চিত্ত রঞ্জন রায় ,উপজেলা মাধ্যমিক অফিসার মনজুরুল হক, সমাজসেবা অফিসার মাসুদ রানা,  উপজেলা পল্লী বিদ্যুৎ এর এজিএম শাহ ইফতেখার আহমেদ, মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আজিজুল হক শাহ্,ও সকল দপ্তরের কর্মকর্তা- কর্মচারী,শিক্ষক, শিক্ষার্থী ও সাংবাদিকবৃন্দ

উল্লেখ্য এই মেলা এক দিনের জন্য অনুষ্ঠিত হয়েছে,মেলায় মোট ২১টি  ষ্টল অংশগ্রহণ করেছে। আলোচনা সভার পরে অতিথিবৃন্দ বিভিন্ন স্টল ঘুরে ঘুরে দেখেন। 

এবং প্রদর্শনী শেষে ১ম,২য়,৩য় স্থানকারীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। 

প্রিয় পাঠক, আপনার স্বরচিত আর্টিলে আত্রাই বার্তায় প্রকাশ করতে নিবন্ধন করুণ । আপনার প্রতিভা তুলে ধরুন বাঙালিয়ানদের সাথে। যে কোন বিষয়ে জানতে ও পরামর্শ নিতে যোগাযোগ করুণ।


আর্টিকেল শেয়ার করুন

আরও খবর