জাতীয়

খানসামায় কমিনিউটি পুলিশিং ডে -২০২২ অনুষ্ঠিত

ভুবন সেন

ভুবন সেন

প্রকাশ : ২৯ অক্টোবর, ২২ আপডেট : ২২ অক্টোবর, ২৪

কমিনিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র "শান্তি শৃঙ্খলা সর্বত্র" কমিনিউটি পুলিশিং ডে -২০২২ উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার সকাল ১০ ঘটিকায় খানসামা থানা থেকে র‍্যালি শুরু করে উপজেলার প্রধান, প্রধান সড়ক প্রদক্ষিণ করে পরে থানা চত্বরে এসে র‍্যালিটি শেষ হয়।পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় খানসামা থানা অফিসার ইনচার্জ (ওসি)  চিত্তরঞ্জন রায় সভাপতিত্বে ও এসআই দিবাকর রায়ের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা উপজেলা পরিষদ চেয়ারম্যান সফিউল আযম চৌধুরী লায়ন।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ সাইফুল ইসলাম, ওসি তদন্ত  তাওহীদুজ্জামান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভীন,৩ নং আঙ্গারপাড়া ইউপি চেয়ারম্যান মোস্তফা আহমেদ শাহ্, থানা কমিটির আহবায়ক মকছেদুল গনি রাব্বু শাহ্, ১ নং আলোকঝাড়ী ইউপি চেয়ারম্যান খলিলুর রহমান খলিল,মুক্তিযুদ্ধা, বিভিন্ন ইউনিয়নের ইউপি সদস্য, পুলিশ সদস্যগণ, গ্রাম পুলিশ দফাদার ও শিক্ষার্থী, সাংবাদিকবৃন্দ।

প্রিয় পাঠক, আপনার স্বরচিত আর্টিলে আত্রাই বার্তায় প্রকাশ করতে নিবন্ধন করুণ । আপনার প্রতিভা তুলে ধরুন বাঙালিয়ানদের সাথে। যে কোন বিষয়ে জানতে ও পরামর্শ নিতে যোগাযোগ করুণ।


আর্টিকেল শেয়ার করুন

আরও খবর