শিক্ষাঙ্গন

চবির শেরপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদের পূর্ণাঙ্গ কমিটি; সভাপতি শিমুল সাঃ সম্পাদক হৃদয়

Md. Tarikul Islam

Md. Tarikul Islam

প্রকাশ : ২১ অক্টোবর, ২২ আপডেট : ২২ অক্টোবর, ২৪

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ছাত্র কল্যাণ মূলক সংগঠন শেরপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয় আজ শনিবার (২২ অক্টোবর) বেলা ১১.৩০ ঘটিকায়।

শেরপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদ, চবির শিক্ষক উপদেষ্টা লোকমান কবীর (সহকারী অধ্যাপক, বাংলা বিভাগ) ও আসাদুজ্জামান জনি (প্রভাষক, দর্শন বিভাগ) এবং ছাত্র উপদেষ্টাদের উপস্থিতিতে গত ২৫ অক্টোবর পরোক্ষ ভোট গ্রহণ করে, নির্বাচনে জয়ের ফলাফলের ভিত্তিতে সভাপতি নির্বাচিত হন রসায়ন বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী মোঃ শিমুল ও সাধারণ সম্পাদক নির্বাচিত হন ইংরেজি বিভাগের ১৭-১৮ সেশনের শিক্ষার্থী মেহেদি হাসান হৃদয়। এবংকি সেদিনই নির্বাচনের ফলাফলের ভিত্তিতে সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী হাসান দ্যা মাহাদী, ১নং সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী মোঃ তারিকুল ইসলাম এবং ২ নং সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন ইসলামিক স্টাডিজ বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী মোঃ জয়নাল আবদীন। আজ (শনিবার) পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়। পূর্নাঙ্গ কমিটিতে সহ সভাপতি ৭ জন, যুগ্ম সাধারণ সম্পাদক ১৩ জন ও সাংগঠনিক সম্পাদক ১৬ জন সহ আরও অন্যান্য পদে নির্বাচিত হন বেশ কয়েকজন।

উল্লেখ্য চবির শেরপুর জেলা ছাত্র কল্যাণ পরিষদ ক্যাম্পাসে শেরপুর জেলা থেকে আগত শিক্ষার্থীদের কল্যাণে বিভিন্ন ধরনের কার্যক্রম পরিচালনা করে থাকে।

প্রিয় পাঠক, আপনার স্বরচিত আর্টিলে আত্রাই বার্তায় প্রকাশ করতে নিবন্ধন করুণ । আপনার প্রতিভা তুলে ধরুন বাঙালিয়ানদের সাথে। যে কোন বিষয়ে জানতে ও পরামর্শ নিতে যোগাযোগ করুণ।


আর্টিকেল শেয়ার করুন

আরও খবর