রাজনীতি

টাঙ্গাইলের নাগরপুরে আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

মোঃ আরিফুল ইসলাম

মোঃ আরিফুল ইসলাম

প্রকাশ : ১৬ আগস্ট, ২২ আপডেট : ২২ অক্টোবর, ২৪

টাঙ্গাইলের নাগরপুরে সারাদেশের ন্যায় বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে (১৭ আগষ্ট) বিএনপি, জামাত জোট সরকারের পৃষ্টপোষকতায় মৌলবাদী ও জঙ্গিগোষ্ঠী কর্তৃক সারাদেশ ব্যাপি সিরিজ বোমা হামলা দিবস উপলক্ষে নাগরপুর উপজেলা আওয়ামী লীগ এক বিক্ষোভ ও প্রতিবাদ সভা পালন করেছেন।

দেশব্যাপী সিরিজ বোমা হামলার ১৭ বছর আজ, আজকের এইদিনে ২০০৫ সালের ১৭ আগষ্টে সারাদেশের ৬৩ জেলায় একই সময়ে বোমা হামলা চালায় জামা'আতুল মুজাহিদীন বাংলাদেশ (জেএমবি) নামের জঙ্গি সংগঠন। তারই প্রতিবাদে আজ (১৭ আগষ্ট) বুধবার নাগরপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোঃ জাকিরুল ইসলাম উইলিয়ামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ কুদরত আলীর সঞ্চালনায় এক বিক্ষোভ ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এবং সভাপতি মোঃ জাকিরুল ইসলাম উইলিয়াম ও সাধারণ সম্পাদক মোঃ কুদরত আলীর নেতৃত্বে উপজেলার গুরুত্বপূর্ণ যায়গা প্রদক্ষিণ করে এক বিশাল প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ নাজমুল হক (তপন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সাবেক (ভিপি) বি এম এম জহুরুল আমিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ খালিদ হোসেন, সম্মানিত সদস্য মোঃ আওলাদ হোসেন লিটন, সদস্য ছানোয়ার হোসেন খান সহ বিভিন্ন ইউনিয়ন হতে আগত নেতাকর্মীরা।

প্রিয় পাঠক, আপনার স্বরচিত আর্টিলে আত্রাই বার্তায় প্রকাশ করতে নিবন্ধন করুণ । আপনার প্রতিভা তুলে ধরুন বাঙালিয়ানদের সাথে। যে কোন বিষয়ে জানতে ও পরামর্শ নিতে যোগাযোগ করুণ।


আর্টিকেল শেয়ার করুন

আরও খবর