সারাদেশ

লালমোহনে পানিতে ডুবে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৭ অক্টোবর, ২৩ আপডেট : ২২ অক্টোবর, ২৪

ভোলার লালমোহনে পুকুরের পানিতে ডুবে মো. ইকবাল নামে ২২ মাস বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার ধলীগৌরনগর ইউনিয়নের ভেদুরিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

শিশু ইকবাল ওই এলাকার মো. শাহিনের ছেলে।

জানা যায়, দুপুরের দিকে বাড়ির উঠানে খেলছিল শিশু ইকবাল। এ সময় তার মা ঘরে নামাজ পড়ছিলেন। নামাজ শেষে ইকবালকে উঠানে দেখতে না পেয়ে খুঁজতে শুরু করেন তিনি। খোঁজাখুঁজির একপর্যায়ে বসতঘর সংলগ্ন পুকুরের পানিতে শিশুকে ভাসতে দেখে চিৎকার দেন তিনি। পরে আশেপাশের লোকজন এসে সেখান থেকে ওই শিশুকে উদ্ধার করে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। সেখানের কর্তব্যরত চিকিৎসক শিশু ইকবালের শারীরিক অবস্থান পর্যবেক্ষণ করে তাকে মৃত বলে ঘোষণা করেন।

এ বিষয়ে লালমোহন থানার ওসি এসএম মাহবুব উল আলম বলেন, খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করেছেন। কোনো অভিযোগ না থাকায় মরদেহ ওই শিশুর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।’

প্রিয় পাঠক, আপনার স্বরচিত আর্টিলে আত্রাই বার্তায় প্রকাশ করতে নিবন্ধন করুণ । আপনার প্রতিভা তুলে ধরুন বাঙালিয়ানদের সাথে। যে কোন বিষয়ে জানতে ও পরামর্শ নিতে যোগাযোগ করুণ।


আর্টিকেল শেয়ার করুন

আরও খবর