শিক্ষাঙ্গন

চবির ঝিনাইদহ জেলা সমিতির নেতৃত্বে সজিব-মিসবাহ

Md. Tarikul Islam

Md. Tarikul Islam

প্রকাশ : ১৩ অক্টোবর, ২৩ আপডেট : ২২ অক্টোবর, ২৪

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) অধ্যয়নরত ঝিনাইদহ জেলার শিক্ষার্থীদের সংগঠন ঝিনাইদহ জেলা ছাত্রকল্যাণ সমিতির ৬৮ সমদস্যের নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি মনোনীত হয়েছেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শিক্ষার্থী মো. সজিব মন্ডল ও সাধারণ সম্পাদক হয়েছেন রাজনীতি বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মিসবাহুস সালিহীন সাদিদ।

মঙ্গলবার (১০ অক্টোবর) সংগঠনটির উপদেষ্টামণ্ডলীর অনুমোদনে আগামী এক বছরের জন্য এ কমিটি গঠিত হয়।

কমিটিতে সহসভাপতি হিসেবে আছেন– তামিম, রোকন, সাব্বির, জিল্লু, বন্যা, বিপ্লব, অর্ণব, নুসরাত, নাজমুল, ফারহান ও সুরাইয়া। যুগ্ম-সাধারণ সম্পাদক পদে আছেন– দুর্জয়, অর্নব, আঁখি, রাশেদ, বাবর, ইব্রাহিম, সাব্বির, মোনালিসা, বিল্লাল, মানিক, পরশ ও উৎস। সাংগঠনিক সম্পাদক হয়েছেন– মাহির, শাওন, ইমরান, মিনহাজুল, তারেক, সানজিদা, আসিব, তারিফ, তিশা, অন্তু, ফাহিম, প্রিতম ও সাব্বির।

এছাড়া অর্থ সম্পাদক পদে রাসেল, উপ-অর্থ সম্পাদক শাকিল, প্রচার সম্পাদক দিপু, উপ-প্রচার সম্পাদক সিয়াম, দপ্তর সম্পাদক মাহিন, উপ-দপ্তর সম্পাদক তানভীর, ক্রীড়া সম্পাদক ইমন, উপ-ক্রীড়া সম্পাদক সাকিব, আপ্যায়ন সম্পাদক ফারিহা, উপ-আপ্যায়ন সম্পাদক মিরাজ, ছাত্রী সম্পাদক সিমি রাণি সাহা, উপ-ছাত্রী সম্পাদক শর্মি, সমাজকল্যাণ সম্পাদক মাহিন, উপ-সমাজকল্যাণ সম্পাদক আজিজ, আইন সম্পাদক সুরঞ্জিত, উপ-আইন সম্পাদক সোহান, ভর্তি সহায়তা সম্পাদক রোহান, উপ-ভর্তি সম্পাদক হাসিব, শিক্ষা, তথ্য ও প্রযুক্তি সম্পাদক নিরব, উপ-শিক্ষা তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে তপু মনোনীত হয়েছেন।

কমিটিতে সহসম্পাদক করা হয়েছে আতিকুর, এহসান, সাইফ ও আতিককে এবং কার্যনির্বাহী সদস্য করা হয়েছে নয়ন, লিমন, নয়ন ইসলাম, আতিক, মাহফুজ ও সামিয়াকে।

সমিতিকে এগিয়ে নিতে সর্বোচ্চ ভূমিকা পালন ও শিক্ষার্থীদের এক সুতায় গাঁথার প্রত্যয় ব্যক্ত করেন নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক।

উল্লেখ্য, ২০০৬ সালে প্রতিষ্ঠার পর থেকেই চবিতে অধ্যায়নরত ঝিনাইদহ জেলার শিক্ষার্থীদের জন্য শিক্ষা-সংস্কৃতি ও বিনোদনমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে সংগঠনটি। এছাড়া, ঝিনাইদহ থেকে আগত ভর্তিচ্ছুদের আবাসন ব্যবস্থাসহ বিভিন্ন তথ্য ও পরামর্শ দিয়ে সহযোগিতা করে থাকে সংগঠনটির নেতাকর্মীরা।

প্রিয় পাঠক, আপনার স্বরচিত আর্টিলে আত্রাই বার্তায় প্রকাশ করতে নিবন্ধন করুণ । আপনার প্রতিভা তুলে ধরুন বাঙালিয়ানদের সাথে। যে কোন বিষয়ে জানতে ও পরামর্শ নিতে যোগাযোগ করুণ।


আর্টিকেল শেয়ার করুন

আরও খবর