সারাদেশ

সাংবাদিকের দোকান জোরপূর্বক দখল

মোঃ জাকারিয়া হোসেন

মোঃ জাকারিয়া হোসেন

প্রকাশ : ২৮ সেপ্টেম্বর, ২৩ আপডেট : ২২ অক্টোবর, ২৪

বগুড়ার কাহালু উপজেলা দুর্গাপুর ইউনিয়নের অন্তর্ভুক্ত পাঁচপীর মাজার নামক জায়গায় ২০২২ সালের প্রথম দিকে J J ইলেকট্রনিক্স এন্ড মোবাইল সার্ভিসিং সেন্টার নামে একটি দোকান চালু করেন সাংবাদিক জাকারিয়া । পারিবারিক সমস্যার কারণে ছয়মাস ধরে বন্ধ ছিল উক্ত দোকান ‌।এর‌ই সুযোগ নেন পাশের দোকান মালিক কীটনাশক ব্যবসায়ী আব্দুল রহমানের ছেলে আব্দুল রহিম সাংঃ সিংড়াপাড়া।
বেশ কিছুদিন যাবত দোকান মালিক জাকারিয়াকে বলে আসছিলেন যে তোমার দোকান বন্ধ আছে তুমি আমাকে ভাড়া অথবা বিক্রি করে দাও। জাকারিয়া দিতে রাজি না হ‌ওয়ায় বিভিন্নভাবে হুমকি প্রদান করেন। গতকাল বুধবার (২৭-০৯-২৩) বন্ধকৃত দোকান মালিকের বাসায় আসেন রহিম । জাকারিয়াকে বাসায় না পেয়ে তার মাকে বিভিন্ন হুমকি ধামকি দিতে থাকেন। এবং উক্ত দোকান তালাবদ্ধ করে দেন রহিম।

JJ ইলেকট্রনিক্স এন্ড মোবাইল সার্ভিসিং সেন্টারের মালিক জাকারিয়া জানায় আমাকে রহিম দীর্ঘদিন ধরে আমার দোকান ভাড়া ও কিনে নিতে চাইছিল কিন্তু আমি পুনরায় চালু করার জন্য আমি দোকান ভাড়া বা বিক্রি করিনি। না । তারপর আমি ব্যক্তিগত কাজে ১৫দিন ধরে বাসার বাইরে থাকি । এই সুযোগ কাজে লাগিয়ে আমার দোকান তালাবদ্ধ করেছে রহিম । আরও জানায় উক্ত দোকানে দেড়লক্ষ টাকার পণ্য আছে। আজ শুক্রবার (২৯-০৯-২৩) সকাল আনুমানিক ১০:৩০ ঘটিকার সময় প্রয়োজনীয় পণ্য নিতে গেলে রহিম গালিগালাজ করেন ও ধাক্কাধাক্কি করেন ‌। আরও জানায় জোরপূর্বক জাকারিয়ার নিজস্ব চাবি ছিনতাই করে নেন। আরও জানায় আমি কাহালু থানায় সাধারণ ডায়েরী করেছি।আরও জানায় আমি সরকার ও প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি তালাবদ্ধ করায় এর সুষ্ঠু বিচার দাবি করছি।

কাহালু থানা তদন্ত অফিসার জানান আমরা অভিযোগ পেয়েছি সঠিক তদন্ত করে সুষ্ঠু বিচার করা হবে

প্রিয় পাঠক, আপনার স্বরচিত আর্টিলে আত্রাই বার্তায় প্রকাশ করতে নিবন্ধন করুণ । আপনার প্রতিভা তুলে ধরুন বাঙালিয়ানদের সাথে। যে কোন বিষয়ে জানতে ও পরামর্শ নিতে যোগাযোগ করুণ।


আর্টিকেল শেয়ার করুন

আরও খবর