খেলা

নাগরপুরে চাঁন চেয়ারম্যান দলের বিজয় মিছিল ও গণভোজ অনুষ্ঠিত

মোঃ আরিফুল ইসলাম

মোঃ আরিফুল ইসলাম

প্রকাশ : ০৪ জুলাই, ২৩ আপডেট : ২২ অক্টোবর, ২৪

 টাঙ্গাইলের নাগরপুরে ধুবড়িয়া ইউনিয়নে ঐতিহাসিক কোহিনুর স্পোর্টিং ক্লাব পরিচালনায় অনুষ্ঠিত ফুটবল টুর্নামেন্ট 'চ্যাম্পিয়ন' চাঁন মিয়া চেয়ারম্যান ফুটবল একাডেমি দলের পক্ষ থেকে বিজয় মিছিল ও গণভোজ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩ জুলাই) সকাল থেকে দুপুর পর্যন্ত দল সংশ্লিষ্ট সবাই ব্যান্ড পার্টির ঢোল-তবলা বাজিয়ে ধুবড়িয়া ৩ নং ওয়ার্ডের বাড়ি বাড়ি গিয়ে চ্যাম্পিয়ন ট্রফি প্রদর্শন করে। পরবর্তীতে পুরো এলাকাবাসীর অংশগ্রহণে দুপুরে গণভোজ অনুষ্ঠিত হয়।

ধুবড়িয়া ইউনিয়নের সর্বস্তরের জনগণের আয়োজনে অনুষ্ঠিত এই বিজয় মিছিলের নেতৃত্ব দিয়েছেন ধুবড়িয়া ইউনিয়ন পরিষদ সাবেক চেয়ারম্যান মরহুম চাঁন মিয়ার নাতি ইউসুফ হোসেন লেনিন। তিনি বলেন, আজ ইউনিয়নবাসীর সংশ্লিষ্টতায় তাদের উৎসাহ-উদ্দীপনার ফলাফল এই বিজয় মিছিল। আমরা চ্যাম্পিয়ন হওয়ার ধুবড়িয়া ইউনিয়নের সর্বস্তরের জনগণ ব্যাপক আনন্দিত। 

এদিকে, চাঁন মিয়া চেয়ারম্যান এর বড় ছেলে মো. লুৎফর রহমান জানায়, আমার ভাতিজা লেনিন তার দাদার নামে এই ফুটবল খেলায় চ্যাম্পিয়ন হওয়ায় আমরা অনেক আনন্দিত। পুরো ধুবড়িয়া ইউনিয়নবাসীর কাছে আমার ভাতিজা লেনিনের জন্য দোয়া প্রার্থনা করছি।

উল্লেখ্য, গত ১ জুলাই ধুবড়িয়া কোহিনুর স্পোর্টিং ক্লাব পরিচালিত ফুটবল টুর্নামেন্ট এর উত্তেজনাপূর্ণ ফাইনাল খেলায় 'চ্যাম্পিয়ন' হয়েছে 'চাঁন মিয়া চেয়ারম্যান ফুটবল একাডেমি' দল। এতে ধুবড়িয়া ইউনিয়নের বিভিন্ন পাড়া-মহল্লায় এখন সর্বত্র চাঁন চেয়ারম্যান ফুটবল দলের বিজয় প্রেক্ষাপট ও এলাকার গৌরব ফিরে এসেছে বলে আলোচনা হচ্ছে।

প্রিয় পাঠক, আপনার স্বরচিত আর্টিলে আত্রাই বার্তায় প্রকাশ করতে নিবন্ধন করুণ । আপনার প্রতিভা তুলে ধরুন বাঙালিয়ানদের সাথে। যে কোন বিষয়ে জানতে ও পরামর্শ নিতে যোগাযোগ করুণ।


আর্টিকেল শেয়ার করুন

আরও খবর