শিক্ষাঙ্গন

খানসামায় ফুল দিয়ে শিক্ষক ও শিক্ষার্থীকে বরণ

মাসুদ রানা

মাসুদ রানা

প্রকাশ : ৩০ জানুয়ারি, ২৩ আপডেট : ২২ অক্টোবর, ২৪

দিনাজপুরের খানসামায় ব্যতিক্রম আয়োজনে প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের ও নতুন শিক্ষককে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়েছে। 

সোমবার (৩০ জানুয়ারি) সকালে উপজেলার প্রত্যন্ত গ্রামে ৯৭নং উত্তর  ছাতিয়ানগড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের  নতুন ভর্তিকৃত ক্ষুদে শিক্ষার্থীদের ও নতুন শিক্ষকের হাতে বিদ্যালয়ের শিক্ষক ও অতিথিরা একটি করে গোলাপ ফুলের স্টিক দিয়ে তাদের বরণ করে নেন এবং বিদ্যালয়ের শিক্ষার্থীদের পরিবেশনায় জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়। 

উত্তর ছাতিয়ানগড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি অমল চন্দ্র সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক দীনেশ চন্দ্র সরকার, সহকারী শিক্ষক তরুণ কান্তি রায় সহ ম্যানেজিং কমিটির সদস্য ও ইউপি মেম্বার মোঃ তমিজ উদ্দিন,শিউলি বেগম,মমতা রায়,আভা রায় সহ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ,অভিভাবকবৃন্দ ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এ সময় নতুন শিক্ষক মৃনাল কান্তি বলেন,প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতার মত মহান পেশা পৃথিবীতে আর দ্বিতীয়টি নেই।কারণ প্রাথমিক শিক্ষার উপর ভিত্তি করে শিশুদের ভবিষ্যৎ সক্ষমতা তৈরি হয়।আর এই শিশুদের তৈরি করে আমাদের মত সুপারম্যান প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা।

প্রিয় পাঠক, আপনার স্বরচিত আর্টিলে আত্রাই বার্তায় প্রকাশ করতে নিবন্ধন করুণ । আপনার প্রতিভা তুলে ধরুন বাঙালিয়ানদের সাথে। যে কোন বিষয়ে জানতে ও পরামর্শ নিতে যোগাযোগ করুণ।


আর্টিকেল শেয়ার করুন

আরও খবর