খেলা

দেশকে মাদক ও অবক্ষয় থেকে রক্ষায় খেলাধুলার বিকল্প নেই- মতিউর রহমান

মামুনুর রশীদ মামুন, ঠাকুরগাঁও প্রতিনিধি

ভুবন সেন

ভুবন সেন

প্রকাশ : ১৩ অক্টোবর, ২২ আপডেট : ২২ অক্টোবর, ২৪

দেশে মাদক একটি সামাজিক ব্যাধিতে পরিণত হয়েছে।

দেশকে মাদকমুক্ত ও সমাজকে অবক্ষয় থেকে রক্ষা করতে খেলাধুলার কোনো বিকল্প নেই। তরুণ প্রজন্মকে মাদকাসক্তি, সন্ত্রাসবাদ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের আসক্তি থেকে দূরে রাখতে সবাইকে খেলাধুলায় আরও বেশি করে সম্পৃক্ত করতে হবে। যুবক ও কিশোর-কিশোরীদের খেলাধুলার মধ্যে রাখতে হবে। খেলাধুলা করলে যেমন শরীর ভালো থাকে তেমনি মনও ভাল থাকবে। 

বুধবার (১২ অক্টোবর) সন্ধ্যায় ঠাকুরগাঁও সদর উপজেলার ভূল্লী বড়গ্রাম আলিম মাদ্রাসা মাঠে মিতালি ক্লাবের আয়োজনে ৭দিন ব্যাপী নাইট ফুটবল টুর্নামেন্টের ৩য় খেলায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, ২২ নং সেনুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিশিষ্ট ব্যবসায়ী মতিউর রহমান।

এ সময় গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন ৪ নং বড়গাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরঞ্জন দেবনাথ মনি,

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবক জুলফিকার আলী, বাংলা টিভির জেলা প্রতিনিধি ও মিনিষ্টার শো-রুম এর পরিচালক মামুনুর রশিদ মামুন, ইউপি সদস্য তাইবুজ্জামান বাবু, সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল-মামুনসহ প্রমুখ। 

টুর্নামেন্টের ৩য় খেলায় আমিনুল ফুটবল একাডেমি বনাম লক্ষিরহাট ফ্রেন্ডস ক্লাব অংশ গ্রহন করেন। 

রাতের ফুটবল খেলা উপভোগ করতে বিভিন্ন এলাকা থেকে ছুটে আসেন বয়স্ক, তরুণ, যুবক ও মহিলা ফুটবল খেলাপ্রেমি দর্শকরা। এ সময় কানায় কানায় পরিপূর্ণ হয় খেলার মাঠ।

খেলায় হাড্ডাহাড্ডি লড়াই শেষে বিজয়ী হন লক্ষীরহাট ফ্রেন্ডস ক্লাব।

টুর্নামেন্টের সার্বিক পরিচালনায় দায়িত্বে রয়েছেন মিতালি ক্লাব এর সভাপতি রবিউল ইসলাম ও সাধারণ সম্পাদক কামাল হোসেন। 

সঞ্চালনায় আছেন ভূল্লী ডিগ্রি কলেজের প্রভাষক শাহারিয়ার আলম সোহান।

নাইট ফুটবল টুর্নামেন্টের টাইটেল স্পন্সর হিসেবে রয়েছেন মিনিষ্টার এক্সক্লুসিভ শো-রুম (স্বপ্ন ইলেকট্রনিক্স), হানিফ কাউন্টার সংলগ্ন, ভূল্লী, ঠাকুরগাঁও। সহযোগী স্পন্সর হিসেবে রয়েছেন, রয়েল ফার্নিচার, সোনার বাংলা হোটেল সংলগ্ন, ভূল্লী, ঠাকুরগাঁও ও মামুন মেডিসিন হাউজ, ভূল্লী, ঠাকুরগাঁও।

প্রিয় পাঠক, আপনার স্বরচিত আর্টিলে আত্রাই বার্তায় প্রকাশ করতে নিবন্ধন করুণ । আপনার প্রতিভা তুলে ধরুন বাঙালিয়ানদের সাথে। যে কোন বিষয়ে জানতে ও পরামর্শ নিতে যোগাযোগ করুণ।


আর্টিকেল শেয়ার করুন

আরও খবর