শিক্ষাঙ্গন

ঢাবিতে চান্সপ্রাপ্ত শিক্ষার্থী সাগর রায়ের ভর্তির দায়িত্ব নিলেন এমপি পুত্র সোয়েব

ভুবন সেন

ভুবন সেন

প্রকাশ : ০৫ সেপ্টেম্বর, ২২ আপডেট : ২২ অক্টোবর, ২৪

ঢাকা বিশ্ববিদ্যালয়ের খ-ইউনিটের ইতিহাস বিভাগে ২০২১-২২ শিক্ষাবর্ষে স্নাতক পর্যায়ের পাঠ্যক্রমে ভর্তি হওয়ার জন্য সুযোগ হয় দিনাজপুরের বিধু রায় ও মিনা রানী রায় এর পুত্র ‘সাগর রায়’ এর। কিন্তু আর্থিক ভাবে সক্ষমতা না হওয়ার কারনে অনেক চেষ্টা করেও ভর্তি ফি জোগাড়ে প্রচন্ড সমস্যা হয় তার। এমন খবর বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি, সাবেক ডাকসু সদস্য রকিবুল ইসলাম ঐতিহ্যের মাধ্যমে 

জানতে পারেন জামালপুর সদরের মাননীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোঃ মোজাফ্ফর হোসেন এমপি মহোদয়ের সুপুত্র বাংলাদেশ আওয়ামী লীগ, শ্রম ও জনশক্তি বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য ও সিম গ্রুপের পরিচালক, জনাব এ,এম,এম রাইসুল হোসেন শোয়েব। 

এরপরে শিক্ষার্থী সাগর রায় তাঁর সাথে সাক্ষাত করে ভর্তি ও অন্যান্য ফি প্রদান করে তাকে ভর্তির নির্দেশনা প্রদান করে তাঁকে ভালোভাবে লেখাপড়া করে, ভবিষতে দেশ ও দশের জন্য কাজ করতে উৎসাহ প্রদান করে পরামর্শ দেন। এসময় সাগর রায়, জনাব এ.এম.এম রাইসুল হোসেন শোয়েব এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এছাড়াও লেখাপড়ার সুবিধার্থে ভবিষ্যতে যেকোন প্রকার সাহায্যের প্রয়োজনে তাকে সরাসরি যোগাযোগ করার জন্য তাকে নির্দেশ প্রদান করেছন এমপি পুত্র সোয়েব।

প্রিয় পাঠক, আপনার স্বরচিত আর্টিলে আত্রাই বার্তায় প্রকাশ করতে নিবন্ধন করুণ । আপনার প্রতিভা তুলে ধরুন বাঙালিয়ানদের সাথে। যে কোন বিষয়ে জানতে ও পরামর্শ নিতে যোগাযোগ করুণ।


আর্টিকেল শেয়ার করুন

আরও খবর